শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

হাজীগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার হওয়ায় এলাকায় মিষ্টি বিতরণ

মেঘনা পোস্ট ডেস্ক রিপোর্ট

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সোহরার হোসেন মিয়াজী গ্রেফতার হওয়ায় ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী।

১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার চাঁদপুর জেলা আদলতে হাজিরা দিলে গেলে জেলা অতিরিক্ত চীফ জুডিসিয়া ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন । তার গ্রেফতার হওয়ায় বিষয়টি চারপাশে ছড়িয়ে পড়লে ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেন এলাকাবাসী।

জানা যায়- বেলঘর মিয়াজী বাড়ির রোমান হোসেনের সাথে একই বাড়ির মৃত আবদুল মান্নান মিয়াজী ছেলে ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী’লীগ নেতা সোহরাব হোসেন মিয়াজী এবং তার ভাইদের সঙ্গে দীর্ঘদিন যাবৎ সম্পত্তিগত ও অনন্য বিষয় নিয়ে বিরোধ চলছিল। গত ১৪-০৩-১৯ সালে জায়গাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কয়েক ধপায় মারামারি হওয়ার পর রোমান হোসেনের স্ত্রী সালমা আক্তার বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এবং আসমি সোহরাব হোসেন মিজায়ী কয়েদিন জেলহাজতে প্রেরণ করা হয়। কয়েদিন কারা ভোগের পর তিনি জেল হাজত থেকে মুক্তি পাণ এবং নিয়মিত কোর্টে ঐ মামলার হাজিরা দেন। ২০২৪ সালের ১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ঐ মামলার হাজিরা দিতে গিয়ে জামিন আবেদন করলে অতিরিক্ত চীফ জুডিসিয়া ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিন ৩২৫ ধারায় ৫ বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ প্রধান করে জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন । তার এই গ্রেফতার হওয়ায় বিষয়টি চারপাশে ছড়িয়ে পড়লে ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com